আজ মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মানবিক রাষ্ট্র্বের পরিচিতি পেয়েছে: পাঞ্জাব বিশ্বাস

বাংলাদেশ আজ মানবিক রাষ্ট্র্বের

বাংলাদেশ আজ মানবিক রাষ্ট্র্বের

পাবনা প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাবনার জনসভা সফল করতে পাবনা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ এর উপদেষ্টা পাঞ্জাব বিশ্বাসের উদ্যোগে  কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (৬ই জুলাই) তার  বাসভবনে  কর্মী সভায় অগণিত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ আওয়ামীলীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেয়।

কর্মী সভায় পাঞ্জাব বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের উন্নয়ন তুলে ধরে বলেন, জাতির জনকের কন্যা বিশ্বনেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।প্রিয় নেত্রী জাতির পিতার স্বপ্ন পূরনে নিরলসভাবে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। যে দেশকে এক সময় তলাবিহীন ঝুড়ি বলা হতো সেই দেশ শেখ হাসিনার নেতৃত্বে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিনত হয়েছে।

তিনি বলেন, ভারত ও মায়ানমারের সাথে বন্ধুত্ব অক্ষুন্ন রেখে সমুদ্র সীমানা বিজয়, ভারতের সাথে ছিটমহল সমস্যার সমাধানের মত অর্জনগুলো কেবলমাত্র বিশ্বনেত্রী বঙ্গকন্যা শেখ হাসিনার পক্ষেই সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, আগুন সন্ত্রাসী ম্যাডাম খালেদার ৪ দলীয় জোট সরকারের আমলে দেশ এক জঙ্গি রাষ্ট্রে পরিনত হয়েছিলো। সারাদেশে একযোগে ৬৩ টি জেলায় সিরিজ বোমা হামলায় গোটা দেশ কেপে ঊঠেছিলো। বিএনপি সরকারের মদদে দেশে শায়খ আব্দুর রহমান, বাংলাভাই, মুফতি হান্নানের মত জঙ্গি তৈরি করেছে। দেশবাসীকে বিএনপি দিয়েছিলো জঙ্গী আর জননেত্রী শেখ হাসিনা দিয়েছেন শান্তি। প্রিয় নেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় এসে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে দেশকে জঙ্গি ও মাদক মুক্ত করেছেন।

তিনি বলেন, মায়ানমারে যখন মানবিক বিপর্যয় গোটা বিশ্ব যখন নিশ্চুপ তখন আমার নেত্রী তাঁর উদার বুক প্রশস্ত করে ১২ লক্ষ রোহিঙ্গা শরনার্থীকে নিরাপদ আশ্রয় দিয়ে বিশ্বের বুকে বাংলাদেশকে এক মানবিক রাষ্ট্রের পরিচিতি এনে দিয়েছে। বিশ্ব নেতারা তাঁর উদারতায় বিশ্মিত হয়ে তাকে মাদার অব হিউম্যানিটি উপাধি দিয়েছেন।
পাঞ্জাব বিশ্বাস আরো বলেন, পাবনাবাসীর তথা ঈশ্বরদী বাসীকে প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার রুপপুর আনবিক প্রকল্প ও বঙ্গবন্ধুর স্বপ্নের ঈশ্বরদী-ঢালারচর রেলপথ আজ দৃশ্যমান। আগামী ১৪ই জুলাই নেত্রী পাবনায় পুলিশলাইন মাঠে জনসভায় এ দুটি উন্নয়ন কাজের উদ্বোধন করবেন। উক্ত জনসভা সফল করতে সকল নেতাকর্মী ও আওয়ামীলীগ সমর্থকদের প্রতি আহবান জানান পাঞ্জাব বিশ্বাস।

এসময় ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আখতারুজ্জামান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগএর সাধারন সম্পাদক জিন্নাত আলী, সাংগঠনিক সম্পাদক খন্দকার আনিসুর রহমান, যুবলীগের সহ-সভাপতি মিলন মন্ডল, চাঁদভা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আঃ সাত্তার, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম জ্যাক, সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ মনিরুল ইসলাম কৃষকলীগ নেতা আঃ ছালাম, শাহপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু দাউদ বকুল, লক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আক্কাস আলী, গাফফার হোসেন, সেলিম হোসেন, লুৎফর হোসেন,

১৪ দলীয় জোটের শরিকদল জাসদের পাবনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জাসদ রেলওয়ে শ্রমিক জোটের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ নওয়াব আলী প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ